মিলাদুন্নবী
- নাঈম ইসলাম বাঙালি ১৪-০৫-২০২৪

এই পৃথিবীর শ্রেষ্ঠ মানব
শ্রেষ্ঠ তাহার গুণ,
তাহার উপর দরূদ পড়ে
স্বয়ং আল্লা'য় শুন।

তার আগমন হলো যবে
দূর হয়ে যায় ঘোর,
এই পৃথিবীর চন্দ্র সূর্য
রাত হয়ে যায় ভোর।

তাহার শানে কাব্য লিখি
ছন্দের হয় না শেষ,
যতই লেখি ভালো লাগে
তৃপ্ত থাকে রেশ।

রবিউলের বারো তারিখ
সেরা ঈদের দিন,
জুশনে জুলুস করে তারা
নবীর জন্মদিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।